সাবিনাদের পুরস্কৃত করলো সেনাবাহিনী

সাফজয়ী নারী ফুটবল দলকে আর্থিক পুরস্কার দেওয়ার ঘোষণা আগেই দিয়েছিল বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার রাতে ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ দলের ফুটবলারদের হাতে তুলে দেওয়া হয়েছে সেই পুরস্কারের টাকা।

খেলোয়াড়, কোচ ও অফিসিয়ালদের হাতে পুরস্কারের টাকার চেক তুলে দিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। দলের ২৩ খেলোয়াড়কে প্রদান করা হয়েছে সাড়ে ৩ লাখ টাকা করে।

প্রধান কোচ গোলাম রব্বানী ছোটনকে দেওয়া হয়েছে ২ লাখ টাকা। কোচিং স্টাফের অন্যান্য সদস্য ও কমকর্তা প্রত্যেককে প্রদান করা হয়েছে ১ লাখ টাকা করে।

এছাড়া টুর্নামেন্টসেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা সাবিনা খাতুনকে অতিরিক্ত সাড়ে ৩ লাখ টাকা দেওয়া হয়েছে। টুর্নামেন্টসেরা গোলরক্ষক রুপনা চাকমা এবং ফাইনালের দুই গোল করা কৃষ্ণা রানী সরকারকে অতিরিক্ত দুই লাখ টাকা করে পুরস্কার প্রদান করা হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, বাফুফের নারী কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ এবং সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্য কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *